Thursday , June 30 2022
Home / Bangladesh / নিজের ত্রান তাশরীফের হাতে তুলে দিলেন ডিপজল ।

নিজের ত্রান তাশরীফের হাতে তুলে দিলেন ডিপজল ।

গত কয়েক দিন ভারী বর্ষণ ও পাহাড়ি ঢলের কারণে বন্যায় বিপদগ্রস্থ মানুষের পাশে দাড়াতে এগিয়ে এসেছে দেশের বিভিন্ন শ্রেণি পেশার মানুষ। তাদেরই একজন সংগীতশিল্পী তাশরীফ খান। সিলেট ও সুনামগঞ্জের বন্যার্তদের পাশে যে কজন আলোচিত ব্যক্তি দাঁড়িয়ে প্রশংসা কুড়িয়েছেন তাশরীফ তাদের অন্যতম। সিলেটে বন্যা পরিস্থিতি অবনতি হওয়ায় সেখানকার মানুষের সাহায্যর জন্য প্রায় ১৬ লাখ টাকার তহবিল গঠন করে তাশরীফ ও তার দল।

যেখানে বিভিন্ন ব্যক্তি, প্রতিষ্ঠানও সহযোগীতা পাঠিয়েছেন। এরপর ফেসবুক লাইভে আরও মানুষের কাছে সহায়তা কামনা করেন তাশরীফ। তার সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পর ২৪ ঘণ্টার মধ্যে এক কোটি টাকার বেশি অনুদান পেয়েছেন বলে জানিয়েছেন তিনি। শুধু তাই নয়, তাশরীফের কাছে এবার খাদ্য সহায়তা পাঠাচ্ছেন চলচ্চিত্র নির্মাতা ও অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল।

 

আজ বৃহস্পতিবার ২৩ জুন দুপুরে ডিপজল ট্রাকে করে ত্রাণ সহায়তা পাঠিয়েছেন সিলেটে বানভাসিদের কোটি টাকার সহায়তা পৌঁছে দেওয়া তাশরীফ খানের কাছে। ফেসবুকে লাইভ করে সহায়তা সংগ্রহ করে তা বানভাসিদের মাঝে নিখুঁতভাবে বিতরণ করছেন তাশরীফ খান। এরই ধারাবাহিকতায় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল তাশরীফের কাছে চিড়া, মুড়ি, বিশুদ্ধ খাবার পানি, বিস্কুট পাঠিয়েছেন। এ বিষয়ে মনোয়ার হোসেন ডিপজল বলেন, এর আগেও আমি এক দফা পাঠিয়েছি। এখন দ্বিতীয় দফায় পাঠাচ্ছি। তৃতীয় দফাও যাবে আগামীকাল অথবা পরশু। চেষ্টা করছি অসহায়দের পাশে দাঁড়ানোর জন্য। যে পরিবেশ-পরিস্থিতি তাতে বন্যা ভয়াবহ রূপ নিয়েছে। পানির সঙ্গে তো যুদ্ধ করে কেউ থাকতে পারে না। এই পানি প্রবেশ করায় আমাদের নিরীহ মানুষের অনেক ক্ষতি হয়ে যায়। ভারত কিংবা চীন, যে দেশ থেকেই পানি প্রবেশ করছে তাতে বাংলাদেশের ভয়াবহ অবস্থা। প্রভাবশালী যারা আছেন চেষ্টা করবেন কিছু করার জন্য এবং পাশে থাকার জন্য। আমার দোয়া এবং ভালোবাসা থাকবে। তিনি আরও বলেন, আজ আমি পাঠাচ্ছি ৩ হাজার বোতল পানি, ১০ হাজার কেজি চিড়া, ৭ হাজার কেজি মুড়ি ও ৪ হাজার প্যাকেট বিস্কুটসামগ্রী। সিলেটে আমার লোক রয়েছে। এসব সহায়তা তার কাছেই যাবে। কণ্ঠশিল্পী তাশরীফের কাছে গিয়ে এসব জমা হবে। সেখান থেকে তিনি নিখুঁতভাবে এসব বিতরণ করবেন। যা তিনি বিগত দিনেও করে আসছেন। এ ছাড়া আগামীকাল (শুক্রবার) অথবা শনিবার আরও এক দফা খাদ্যসামগ্রী তাশরীফের কাছে পাঠানো হবে।

About pksxd

Check Also

কোরবানি ঈদ ঘিরে বসবে যতটি পশুর হাট

আসন্ন কোরবানি ঈদকে সামনে রেখে ঢাকা উত্তর সিটি করপোরেশনের ১০টি ও দক্ষিণের ১২টিসহ সারাদেশে ৪ …

Leave a Reply

Your email address will not be published.