July 9, 2022 || 1:01 am

২০২২ সৌন্দর্য ধরে রাখার উপায়: পণ্য, পদ্ধতি এবং চিকিত্সা চেষ্টা করতে হবে!

২০২২ এখনও শেষ হয়নি, (যদি আপনি এটি বিশ্বাস করতে পারেন)! ২০২৩-এর লেটেস্ট বিউটি ট্রেন্ডে যোগ দেওয়ার জন্য এখনও প্রচুর সময় আছে কারণ তারা এখানে থাকার জন্য!

আমরা এখানে ২০২২ সাল থেকে সেরা কিছু সৌন্দর্যের প্রবণতা রিক্যাপ করতে এসেছি!

ক্লিন বিউটি


পরিচ্ছন্ন সৌন্দর্য অবশ্যই এই বছর জনপ্রিয় হয়েছে, এবং এটি আপনাকে ধন্যবাদ, সচেতন গ্রাহক। আপনি আপনার গবেষণা করছেন এবং আপনি আপনার ত্বকে ঠিক কী লাগাচ্ছেন তা জানতে চান।

সৌন্দর্য শিল্প শুনেছে এবং প্যারাবেন-মুক্ত, থ্যালেট-মুক্ত, অ্যালকোহল-মুক্ত, রঞ্জক-মুক্ত, এবং/অথবা সুবাস-মুক্ত স্কিনকেয়ার পণ্যগুলি খুঁজে পাওয়া আরও সহজ হয়ে উঠছে।

নিষ্ঠুরতা মুক্ত সৌন্দর্য


নিষ্ঠুরতা-মুক্ত সৌন্দর্যকে মূলধারায় আনা হয়েছে, ধন্যবাদ, আংশিকভাবে, নিরামিষবাদের ক্রমবর্ধমান প্রবণতাকে। ভোক্তারা এমন পণ্যের দাবি করে যেগুলি প্রাণীদের উপর পরীক্ষা করা হয় না এবং যেগুলি তাদের কোনোভাবেই ক্ষতি করে না।

শারীরিক ত্বকের চিকিত্সা


ত্বকের যত্ন একটি নতুন পদ্ধতি গ্রহণ করছে কারণ শারীরিক ত্বকের পদ্ধতিগুলি আরও বেশি জনপ্রিয় হয়ে উঠছে। মুখের ম্যাসাজ, আকুপাংচার এবং কাপিং এখন নিয়মিত ত্বকের চিকিত্সার জন্য অনুরোধ করা হয়।

নন-ইনভেসিভ প্রসাধনী পদ্ধতি


অস্ত্রোপচারের সৌন্দর্য-বর্ধক পদ্ধতিগুলি হ্রাস পাচ্ছে কারণ নতুন, অ-আক্রমণকারী বিকল্পগুলি সাধারণ জনগণের জন্য সহজলভ্য হয়ে উঠছে। নারী-পুরুষ এখন ছুরির নিচে না গিয়ে বোটক্স ও ফিলার ইনজেকশন বেছে নিচ্ছে!

স্কিনকেয়ার সাপ্লিমেন্ট


লোকেরা তাদের ত্বকের যত্নের নিয়মে খাদ্যতালিকাগত সম্পূরকগুলিকে একীভূত করছে। ত্বকের যত্নের জন্য এই সামগ্রিক পদ্ধতির এই মুহূর্তে সুপার ট্রেন্ডি! সরবরাহকারীরা এই ক্রমবর্ধমান প্রবণতার প্রতি গভীর মনোযোগ দিচ্ছেন, এবং এখন, আপনি দেখতে পাচ্ছেন যে কোলাজেন পাউডারের মতো পরিপূরকগুলি সর্বত্র বিউটি স্পেসের মধ্যে বাজারজাত করা হচ্ছে!

খনিজ-ভিত্তিক সানব্লক


সেই ক্ষতিকারক রাসায়নিক সানস্ক্রিন এবং খনিজ-ভিত্তিক সান ব্লকগুলির সাথে আউট। সেই মোটা জিঙ্ক ফর্মুলাগুলো যেগুলো একসময় আপনার মুখকে খড়ি-সাদা দেখাতো, সেগুলো অনেক আগেই চলে গেছে! নতুন এবং উন্নত সূত্র এখন উপলব্ধ যাতে আপনি স্বাস্থ্যকর পছন্দ করতে পারেন, এবং আপনার চেহারার সাথে আপস করতে হবে না!

প্রাকৃতিক ডিওডোরেন্ট


আপনি অ্যালুমিনিয়াম-বহনকারী ডিওডোরেন্টকে বিদায় বলতে পারেন! বাজারে প্রাকৃতিক, বিষাক্ত-মুক্ত ডিওডোরেন্ট বিকল্প রয়েছে যা আসলে কাজ করে! সুইচ তৈরি করার জন্য বর্তমানের চেয়ে ভাল সময় আর নেই!

মুখের তেল
যেহেতু সেই সমস্ত মুখের তেলের পৌরাণিক কাহিনী শেষ পর্যন্ত বাদ দেওয়া হয়েছে, তাই মুখের তেল আর শত্রু নয়! ঘুমানোর সময় ফেসিয়াল অয়েল দিয়ে মুখ ঢেলে দেওয়া খুবই ট্রেন্ডি, ‘কারণ শিশির ভেজা ত্বক সেখানেই!

Related Posts